মঙ্গলবার, ২৮ জুন ২০২২, ০৫:৩৫ অপরাহ্ন
শিরোনাম
আজকের পত্রিকা -০৪-০৬-২০২২ সৈয়দপুরে মাদক ব্যবসায়ীদের টার্গেট এখন ছাত্রলীগ, স্বেচ্ছাসেবকলীগ কমিটি, উদ্দেশ্য পদ পদবী বাগিয়ে নির্বিঘ্নে মাদক ব্যবসা  সৈয়দপুর বিমানবন্দরে ভিআইপি লাউঞ্জে নিরাপত্তা কর্মীর উপর যুবলীগ নেতার ক্ষমতার অপব্যবহার সৈয়দপুরের কল্যান ট্রাষ্টের নামে লন্ডাবাজার অবৈধ রেল মার্কেটের কোটি কোটি টাকা লুটপাঠ সৈয়দপুর রেল কারখানার জায়গায় অবৈধভাবে স্থাপিত সরকারী শিশু কল্যাণ ট্রাষ্ট স্কুল দুর্নীতিবাজ রেল কর্মকর্তার যোগসাজসে ভূমিদস্যুরা হাতিয়ে নিয়েছে রেলের কোটি টাকার সম্পদ সৈয়দপুর পৌর আ’লীগের ইফতার মাহফিলে দাওয়াত পাননি ভারপ্রাপ্ত সভাপতি মোকছেদুল মোমিন সৈয়দপুরে আসামীদের সাথে নিয়ে সংবাদ সম্মেলন করলেন মোকছেদুল মোমিন সৈয়দপুর পৌরসভা কর্তৃক সরকারী সম্পত্তি আত্মসাতের অপরাধে রেল কর্তৃপক্ষের মামলা সৈয়দপুর বিমানবন্দর রোডে ৫৪৪নং রেল কোয়ার্টার ভেঙ্গে কোটি টাকার মার্কেট নির্মাণ, নির্বিকার রেল প্রশাসন

সৈয়দপুরে আসামীদের সাথে নিয়ে সংবাদ সম্মেলন করলেন মোকছেদুল মোমিন

মোতালেব হোসেন
  • সময় বুধবার, ২৭ এপ্রিল, ২০২২
  • ৬৭৮ বার পঠিত

সৈয়দপুর পৌরসভা কর্তৃক রেলের ব্যাকবোন ড্রেন দখল করে মার্কেট নির্মান শীর্ষক সংবাদ প্রকাশ করায় দৈনিক দাবানল পত্রিকার সাংবাদিক মোতালেব হোসেন হককে শারিরীকভাবে লাঞ্ছিতকারী মূল আসামী আসাদ ও তার সঙ্গী নজির, বিপ্লব, স্বপন ও সুমন এর নামে ফৌজদারী মামলা করেন মোতালেব হোসেন হক। বহু নাটকীয়তার পর নানান চাপে শেষমেষ সংবাদ সম্মেলন করলেন সাংবাদিক পেটানোর হুকুমদাতা ও হাত নয় পা দিয়ে মারতে চাওয়া সৈয়দপুর উপজেলার চেয়ারম্যান কুখ্যাত আত্মস্বীকৃত ভূমিদস্যু মোকছেদুল মোমিন। এটি সামাজিক যোগাযোগ মাধ্যম ও জাতীয় প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়াতে সারা ব্যাপক সমালোচনার জন্ম দিয়েছে।

গত ২৬ শে এপ্রিল ২০২২ইং তারিখে স্থানীয় পৌর কমিউনিটি সেন্টারে এক সাংবাদিক সম্মেলন আয়োজন করেন উক্ত উপজেলা চেয়ারম্যান। উক্ত সম্মেলনে তিনি সাংবাদিক পেটানো সিসিটিভি ফুটেজে শনাক্তকৃত মূল আসামীকে নিজের পাশে বসিয়ে বীরদর্পে সম্মেলন করেন। সম্মেলনে তিনি তার কুকর্মের বর্ণনা না দিয়ে নানারকম মিথ্যা ও বিভ্রান্তিকর তথ্য দিয়ে হুমকির সুরে বলেন তিনি ৪৫ বছরের রাজনীতিতে সাংবাদিকদের সাথে সুসম্পর্ক বজায় রেখেছেন এবং তিনি নাকি সাংবাদিক বান্ধব নেতা। অথচ তার কুকর্মের ফিরিস্তি তুলে ধরা দৈনিক দাবানলের সাংবাদিককে তিনি কখনোই বরদাস্ত করতে পারেন নাই।

সম্মেলনে তিনি আরো বলেন আমি সারাজীবন আওয়ামীলীগের সাথে বেঈমানী করিনি অথচ তিনি আকতার হোসেন বাদলের পৌর নির্বাচনে দলীয় প্রার্থীর ভোট না করে জাতীয় পার্টির প্রার্থীর টেলিফোন মার্কার পক্ষে তার রেল শ্রমিকলীগ অফিসে ভোটের ক্যাম্প বসিয়ে ভোট করেন এমনকি পৌরসভায় প্রথম নৌকা মার্কার প্রার্থী সাখাওয়াত হোসেন খোকনের বিরুদ্ধে ষড়যন্ত্র করে বিএনপি প্রার্থীর পক্ষে ভোট করেন। যা নির্বাচন পরবর্তীতে নৌকার প্রার্থী সাখাওয়াত হোসেন খোকন সৈয়দপুর প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করে এই তথ্য দেন। তিনি কুখ্যাত যুদ্ধাপরাধী মানুষ জবাইকারী কসাই নইম গুন্ডার সন্তান দিলনেওয়াজ খানকে তার নিজ স্বার্থে রাজনীতিতে পূর্নবাসিত করেন। স্থানীয় পৌর আওয়ামীলীগ ও মুক্তিযোদ্ধা কমান্ড বিয়টির প্রতিবাদ করলেও তিনি তার কুকর্মের সাম্রাজ্য টিকিয়ে রাখার জন্য এই দিল নেওয়াজ খানকে রাজনীতিতে জিইয়ে রাখেন।

উক্ত সম্মেলনে এক নারী সাংবাদিক তাকে ভূমিদস্যু বলা হয় কেন প্রশ্ন করলে তিনি প্রশ্নের জবাব না দিয়ে কৌশলে অন্য প্রসঙ্গ টানেন। উক্ত সংবাদ সম্মেলনে সৈয়দপুর উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক মহসিনুল হক মহসিন ও পৌর আওয়ামীলীগের সভাপতি ও সাধারন সম্পাদক সহ ন্যায়ের পক্ষ অবলম্বনকারী মুজিব আদর্শের কোন নেতা উপস্থিত ছিলেন না তিনি তার অনুগত ক্যাডার ও ভাইজান বাহিনীর লোকজনকে একত্রিত করে মিথ্যা ও বিভ্রান্তিকর তথ্য দিয়ে সংবাদ সম্মেলন শেষ করেন।

 

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ধরনের আরও সংবাদ
 

দৈনিক দাবানল © সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২০

themesba-lates1749691102