মঙ্গলবার, ২৮ জুন ২০২২, ০১:৩৭ অপরাহ্ন
শিরোনাম
আজকের পত্রিকা -০৪-০৬-২০২২ সৈয়দপুরে মাদক ব্যবসায়ীদের টার্গেট এখন ছাত্রলীগ, স্বেচ্ছাসেবকলীগ কমিটি, উদ্দেশ্য পদ পদবী বাগিয়ে নির্বিঘ্নে মাদক ব্যবসা  সৈয়দপুর বিমানবন্দরে ভিআইপি লাউঞ্জে নিরাপত্তা কর্মীর উপর যুবলীগ নেতার ক্ষমতার অপব্যবহার সৈয়দপুরের কল্যান ট্রাষ্টের নামে লন্ডাবাজার অবৈধ রেল মার্কেটের কোটি কোটি টাকা লুটপাঠ সৈয়দপুর রেল কারখানার জায়গায় অবৈধভাবে স্থাপিত সরকারী শিশু কল্যাণ ট্রাষ্ট স্কুল দুর্নীতিবাজ রেল কর্মকর্তার যোগসাজসে ভূমিদস্যুরা হাতিয়ে নিয়েছে রেলের কোটি টাকার সম্পদ সৈয়দপুর পৌর আ’লীগের ইফতার মাহফিলে দাওয়াত পাননি ভারপ্রাপ্ত সভাপতি মোকছেদুল মোমিন সৈয়দপুরে আসামীদের সাথে নিয়ে সংবাদ সম্মেলন করলেন মোকছেদুল মোমিন সৈয়দপুর পৌরসভা কর্তৃক সরকারী সম্পত্তি আত্মসাতের অপরাধে রেল কর্তৃপক্ষের মামলা সৈয়দপুর বিমানবন্দর রোডে ৫৪৪নং রেল কোয়ার্টার ভেঙ্গে কোটি টাকার মার্কেট নির্মাণ, নির্বিকার রেল প্রশাসন

বাজারে আসছে রিয়েলমির নতুন তিন স্মার্টফোন

দাবানল প্রতিবেদক
  • সময় সোমবার, ২২ নভেম্বর, ২০২১
  • ৫৭ বার পঠিত

জনপ্রিয় জিটি সিরিজ থেকে ফ্ল্যাগশিপ রিয়েলমি জিটি নিও ২ এবং দু’টি নতুন স্মার্টফোন নারজো ৫০আই ও রিয়েলমি সি২৫ওয়াই উন্মোচন করবে তরুণদের পছন্দের স্মার্টফোন ব্র্যান্ড রিয়েলমি। একইসাথে বাজারে আসছে তাদের আরও দু’টি চমৎকার ডিভাইস – রিয়েলমি প্যাড ও রিয়েলমি ব্যান্ড ২। সম্প্রতি একটি অনলাইন অনুষ্ঠানের মাধ্যমে পণ্যগুলো উন্মোচন করেছে স্মার্টফোন ব্র্যান্ডটি।

জিটি মাস্টার এডিশন বাজারে এনে ব্যাপক সাড়া পাওয়ার পর ব্যবহারকারীদের চাহিদা পূরণে জিটি সিরিজ থেকে আরেকটি ফ্ল্যাগশিপ ফোন রিয়েলমি জিটি নিও ২ বাজারে আনতে যাচ্ছে রিয়েলমি। কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৭০ ফাইভজি ও ১২০ হার্টজ রিফ্রেশ রেট সমৃদ্ধ জিটি নিও ২ ব্যবহারকারীদের দিবে চমৎকার ও দীর্ঘস্থায়ী স্মার্টফোন ব্যবহারের অভিজ্ঞতা। সূর্যোদয়ের রঙ থেকে অনুপ্রাণিত এই ফোনের মনোমুগ্ধকর ডিজাইন ব্যবহারকারীদের নজর কাড়বে। একইসাথে বাজারে আসতে যাওয়া, অলরাউন্ডার স্মার্টফোন নারজো ৫০আই ব্যবহারকারীদের দিবে শক্তিশালী পারফরমেন্সের নিশ্চয়তা। অক্টা-কোর ১.৬ গিগাহার্টজ প্রসেসর ও উচ্চ-ক্ষমতাসম্পন্ন ৫ হাজার মিলিঅ্যাম্পিয়ারের ব্যাটারি দীর্ঘস্থায়ী ব্যবহার ও দ্রুত গেমিংয়ের জন্য কার্যকরী।

এছাড়াও প্রযুক্তিপ্রেমী তরুণদের জন্য একইসাথে বাজারে আসবে ৫ হাজার মিলিঅ্যাম্পিয়ার মেগা ব্যাটারি ও ১৮ ওয়াট কুইক চার্জের রিয়েলমি সি২৫ওয়াই। এটি ব্যবহারকারীদের দিবে নিরঃবিচ্ছিন্ন স্মার্টফোন অভিজ্ঞতা। দুর্দান্ত ফটোগ্রাফিক অভিজ্ঞতা দিতে এ ফোনে আছে ৫০ মেগাপিক্সেল এআই ট্রিপল ক্যামেরা ও ৮ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা। স্মার্টফোনের পাশাপাশি, একইসাথে বাজারে আসবে চমৎকার ফিচারের লাইফস্টাইল ডিভাইস রিয়েলমি প্যাড ও রিয়েলমি ব্যান্ড ২। এ ডিভাইসগুলো ব্যবহারকারীদের জীবনে নতুন মাত্রা যোগ করবে।

রিয়েলমি আগামী ৩ বছরের মধ্যে তরুণ ব্যবহারকারীদের কাছে ১০ কোটি ফাইভ জি ফোন সরবরাহের লক্ষ্যে, ফাইভ জি পণ্যের এক বিস্তৃত পোর্টফলিও তৈরিতে কাজ করছে। এ স্মার্টফোন ব্র্যান্ডটি তাদের উন্নত ‘১+৫+টি’ কৌশলের সাথে এআইওটি ২.০ বিকাশের পর্যায়ে প্রবেশ করেছে। এর ফলে সাশ্রয়ী মূল্যের ফাইভ জি ফোন ছাড়াও রিয়েলমি তরুণ প্রজন্মের ক্রেতাদের জন্য আরও অনেক এআইওটি পণ্য বাজারে নিয়ে আসবে।

ক্যানালিসের তথ্য মতে, ২০২১ সালের দ্বিতীয় প্রান্তিকে বাংলাদেশের শীর্ষ স্মার্টফোন নির্মাতা ব্র্যান্ড হয়েছে রিয়েলমি। তাছাড়া, কাউন্টারপয়েন্ট রিসার্চ অনুসারে, সম্প্রতি বিশ্বব্যাপী শীর্ষ ৬ স্মার্টফোন বিক্রেতার তালিকায় জায়গা করে নিয়েছে এই ব্র্যান্ডটি।

 

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ধরনের আরও সংবাদ
 

দৈনিক দাবানল © সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২০

themesba-lates1749691102