মঙ্গলবার, ২৮ জুন ২০২২, ০৬:২১ অপরাহ্ন
শিরোনাম
আজকের পত্রিকা -০৪-০৬-২০২২ সৈয়দপুরে মাদক ব্যবসায়ীদের টার্গেট এখন ছাত্রলীগ, স্বেচ্ছাসেবকলীগ কমিটি, উদ্দেশ্য পদ পদবী বাগিয়ে নির্বিঘ্নে মাদক ব্যবসা  সৈয়দপুর বিমানবন্দরে ভিআইপি লাউঞ্জে নিরাপত্তা কর্মীর উপর যুবলীগ নেতার ক্ষমতার অপব্যবহার সৈয়দপুরের কল্যান ট্রাষ্টের নামে লন্ডাবাজার অবৈধ রেল মার্কেটের কোটি কোটি টাকা লুটপাঠ সৈয়দপুর রেল কারখানার জায়গায় অবৈধভাবে স্থাপিত সরকারী শিশু কল্যাণ ট্রাষ্ট স্কুল দুর্নীতিবাজ রেল কর্মকর্তার যোগসাজসে ভূমিদস্যুরা হাতিয়ে নিয়েছে রেলের কোটি টাকার সম্পদ সৈয়দপুর পৌর আ’লীগের ইফতার মাহফিলে দাওয়াত পাননি ভারপ্রাপ্ত সভাপতি মোকছেদুল মোমিন সৈয়দপুরে আসামীদের সাথে নিয়ে সংবাদ সম্মেলন করলেন মোকছেদুল মোমিন সৈয়দপুর পৌরসভা কর্তৃক সরকারী সম্পত্তি আত্মসাতের অপরাধে রেল কর্তৃপক্ষের মামলা সৈয়দপুর বিমানবন্দর রোডে ৫৪৪নং রেল কোয়ার্টার ভেঙ্গে কোটি টাকার মার্কেট নির্মাণ, নির্বিকার রেল প্রশাসন

সৈয়দপুরের কুখ্যাত মাদক সম্রাট মোন্নাফ’র বিরুদ্ধে সংবাদ করায় দৈনিক দাবানলের ষ্টাফ রিপোর্টারকে জীবন নাশের হুমকি

মোতালেব হোসেন
  • সময় সোমবার, ২৭ সেপ্টেম্বর, ২০২১
  • ২৬০ বার পঠিত

উত্তরবঙ্গের কুখ্যাত মাদক সম্রাট অসংখ্য মাদক ও হত্যা মামলার আসামী মোন্নাফ আলী সরকার ওরফে মোন্নাফ ডাকাত এখন সৈয়দপুর উপজেলাধীন বোতলাগাড়ী ইউনিয়ন পরিষদের নির্বাচনে নিজেকে বিশিষ্ঠ সমাজ সেবক উল্ল্যেখ করে পুরো বোতলাগাড়ী ইউনিয়নের সড়ক, আঞ্চলিক রাস্তা, গ্রামের হাট বাজারসহ রাস্তার মোড়ে মোড়ে তার নির্বাচনী পোষ্টার লাগিয়ে সয়লাব করে ফেলেছে। পোষ্টারে সে নিজেকে বিশিষ্ট সমাজ সেবক উল্ল্যেখ করে বলেছেন মানুষ মানুষের জন্য আমি মোন্নাফ সকলের জন্য। অথচ খোঁজ নিয়ে জানা যায় তার মাদকের ব্যবসা এখনো সে সমান তালে করে যাচ্ছে। তিনি উত্তরবঙ্গের মাদকের মূল ডিলার, তার মাদক ব্যবসা সৈয়দপুর, রংপুর, দিনাজপুর, বীরগঞ্জ, ঠাকুরগাঁও, পঞ্চগড় থেকে তেঁতুলিয়া পর্যন্ত বিস্তৃত।
২৬টি মাদক, ডাকাতি, ছিনতাই মামলার আসামী মোন্নাফ আলী ওরফে মোন্নাফ ডাকাত গত কয়েকদিন পূর্বে তার বাড়ি হতে র‌্যাব কর্তৃক মাদক উদ্ধার হলে সে জেলে যায়, জামিনে ছাড়া পেয়ে সে বোতলাগাড়ি ইউনিয়ন পরিষদে চেয়ারম্যান পদে নির্বাচন করার আড়ালে তার মাদক ব্যবসার প্রসার বাড়াতে থাকে এবং প্রতিদিন শত শত মটরসাইকেল যোগে তার গোপন ডেরায় অপরিচিত মানুষজনের আনাগোনায় এলাকাবাসী ভীত হয়ে পড়েছে। এই সকল সংবাদ দৈনিক দাবানল পত্রিকায় গত ২৬শে সেপ্টেম্বর ২০২১ ইং তারিখে প্রকাশিত হলে আজ ২৭শে সেপ্টেম্বর মোবাইল ফোনে ০১৩১৮০৪৮৯৯৯ নাম্বার থেকে দৈনিক দাবানলের ষ্টাফ রিপোর্টার মোতালেব হোসেনকে ১২.০৬ মিনিটে কল দিয়ে অকথ্য ভাষায় গালাগালি করে তাকে দেখে নেয়াসহ তার জীবন নাশের হুমকি প্রদান করে। পরবর্তীতে বিষয়টি স্থানীয় সাংবাদিক ও আইন শৃঙ্খলা বাহিনীকে প্রমাণসহ অবহিত করা হলে তারা সবাই মোন্নাফ ডাকাতের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণের পরামর্শ দেন। রংপুর হারাগাছে মাদক কারবারির হাতে পুলিশের এএসআই নিহত হন এই ঘটনায় জাতি যখন মর্মাহত তখন এই কুখ্যাত মাদক সম্রাট সাংবাদিককে জীবন নাশের হুমকি দিয়ে বীরদর্পে তার ব্যবসা চালিয়ে যাওয়ার সাহস কোথা থেকে পায় তার ক্ষমতার উৎস কি সেটির সুষ্ঠ তদন্ত হওয়া প্রয়োজন। সাংবাদিকের পক্ষ থেকে তার বিরুদ্ধে সকল আইনগত পদক্ষেপ গ্রহনের প্রস্তুতি প্রক্রিয়াধীন রয়েছে।

 

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ধরনের আরও সংবাদ
 

দৈনিক দাবানল © সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২০

themesba-lates1749691102