মঙ্গলবার, ২৮ জুন ২০২২, ০৬:২৫ অপরাহ্ন
শিরোনাম
আজকের পত্রিকা -০৪-০৬-২০২২ সৈয়দপুরে মাদক ব্যবসায়ীদের টার্গেট এখন ছাত্রলীগ, স্বেচ্ছাসেবকলীগ কমিটি, উদ্দেশ্য পদ পদবী বাগিয়ে নির্বিঘ্নে মাদক ব্যবসা  সৈয়দপুর বিমানবন্দরে ভিআইপি লাউঞ্জে নিরাপত্তা কর্মীর উপর যুবলীগ নেতার ক্ষমতার অপব্যবহার সৈয়দপুরের কল্যান ট্রাষ্টের নামে লন্ডাবাজার অবৈধ রেল মার্কেটের কোটি কোটি টাকা লুটপাঠ সৈয়দপুর রেল কারখানার জায়গায় অবৈধভাবে স্থাপিত সরকারী শিশু কল্যাণ ট্রাষ্ট স্কুল দুর্নীতিবাজ রেল কর্মকর্তার যোগসাজসে ভূমিদস্যুরা হাতিয়ে নিয়েছে রেলের কোটি টাকার সম্পদ সৈয়দপুর পৌর আ’লীগের ইফতার মাহফিলে দাওয়াত পাননি ভারপ্রাপ্ত সভাপতি মোকছেদুল মোমিন সৈয়দপুরে আসামীদের সাথে নিয়ে সংবাদ সম্মেলন করলেন মোকছেদুল মোমিন সৈয়দপুর পৌরসভা কর্তৃক সরকারী সম্পত্তি আত্মসাতের অপরাধে রেল কর্তৃপক্ষের মামলা সৈয়দপুর বিমানবন্দর রোডে ৫৪৪নং রেল কোয়ার্টার ভেঙ্গে কোটি টাকার মার্কেট নির্মাণ, নির্বিকার রেল প্রশাসন

সম্প্রীতির বার্তা ছড়াচ্ছে বাংলার চোখের চেয়ারম্যান তানবীর আশরাফী

দাবানল প্রতিবেদক
  • সময় সোমবার, ২৬ অক্টোবর, ২০২০
  • ৭১৫ বার পঠিত

শারদীয় দুর্গোৎসবে সম্প্রীতির বার্তা ছড়িয়ে দেবার প্রত্যয়ে প্রায় শতাধিক পূজামণ্ডপ পরিদর্শন ও হিন্দু ধর্মাবলম্বীদের সাথে শুভেচ্ছা বিনিময় করেছেন বাংলার চোখ এর প্রতিষ্ঠাতা চেয়ারম্যান, তরুণ উদ্যোক্তা ও সফল সংগঠক আলহাজ্ব মোঃ তানবীর হোসেন আশরাফী। গত পাঁচদিনে রংপুর নগরীর ৭৮টি পূজামণ্ডপ পরিদর্শন করেন। এসময় তিনি বিভিন্ন পূজামণ্ডপে আর্থিক অনুদান প্রদান ও উপহার সামগ্রী বিতরণ করেন।

পরিদর্শনকালে তানবীর হোসেন বলেন, কারো ধর্মীয় অনুভূতিতে আঘাত করা মুসলমানের কাজ নয়। ইসলাম ধর্ম শান্তির বার্তা। অথচ কিছু মানুষের ধর্মীয় অপব্যাখ্যার কারণে আজ মানুষে মানুষে ধর্ম নিয়ে বিভেদ সৃষ্টি হয়েছে। যেখানে মহান সৃষ্টিকর্তা কাউকে আঘাত করে বা কটাক্ষ করে নতুন কারো উপাসককে কটু করে কোনো মন্তব্য করতে নিষেধ করেছেন, সেখানে আমরা না জেনে বুঝে ধর্ম নিয়ে বাড়াবাড়ি করছি।

তানবীর আরও বলেন, আমাদের মধ্যে যে ধর্মীয় সম্প্রীতির বন্ধন রয়েছে, তা কোনো দেশে নেই। এই সম্প্রীতির কারণে আমরা বিশ্বে প্রশংসিত। কিন্তু কেউ কেউ ধর্মীয় অনুভূতিতে আঘাত করে এই সম্প্রীতি নষ্টের চেষ্টা করছে। বাংলার চোখ সবার মধ্যে সম্প্রীতির বার্তা ছড়িতে দিতে কাজ করছে।

গত বৃহস্পতিবার (২২ অক্টোবর) হতে সোমবার (২৬ অক্টোবর) দুপুর পর্যন্ত রংপুর নগরীর গোয়ালু মন্দির, পূর্ব অভিরাম মন্দির, পশ্চিম গিলাবাড়ি মন্দির, কুকরুল মন্দির, শ্রী শ্রী বুড়ি মা মন্দির, আমাশু কুকুরুল মন্দির, ভুরারঘাট নয়াপাড়া মন্দির, মধ্যপানবাড়ি মন্দির, তাজহাট মন্দির, শিতলা মন্দির, ধর্মসভা রামগোবিন্দ মন্দির, গুপ্তপাড়া মন্দির, শ্রী শ্রী দুর্গা মন্দির বৈরাগিপাড়াসহ বিভিন্ন এলাকার মন্দির পরিদর্শন করেন তানবীর হোসেন আশরাফী।

পরিদর্শনকালে তানবীর হোসেন আশরাফীর সঙ্গে বাংলার চোখের কেন্দ্রীয় কমিটির সদস্য মোঃ দুলাল মিয়া, রংপুর মহানগর সাধারণ সম্পাদক ওমর ফারুক, সদস্য সুজন মিয়া, তাজ হাট থানার সদস্য আবুল কালাম আজাদ সুমন, রংপুর কলেজের সাধারণ সম্পাদক মিন্টু মিয়া প্রমুখ উপস্থিত ছিলেন।

দৈনিকদাবানল.নিউজ/এফএফ/সিআর/ডিডিএন

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ধরনের আরও সংবাদ
 

দৈনিক দাবানল © সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২০

themesba-lates1749691102